Fiverr এ Gig সেল পাওয়ার সহজ উপায়। নতুনদের জন্য

No comments
আসসালামু আলাইকুম। আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।
আপনারা যারা ফাইভার এ নতুন একাউন্ট করছেন এবং গিগ করছেন কিন্তু অর্ডার পাচ্ছেন না, তাদের জন্যই আজকে আমার এই টিউন।

১। প্রোফাইল শুরুতেই আপনাকে আপনার ফাইভার প্রোফাইল এর দিকে নজর দিতে হবে। আপনি যে ধরনের সার্ভিস দিবেন সে সম্পর্কে খুবই সুন্দর ভাবে লিখুন যাতে বায়ার আপনার কাজ সম্পর্কে স্পষ্ট ধারনা পায়। নিজের স্পষ্ট এবং হাস্যজ্জল একটা প্রফাইল পিকচার দিন।
২। গিগ আপনি যে সার্ভিসটি বায়ার কে প্রোভাইড করতে চান, সে সম্পর্কে স্পষ্ট ও নিখুতভাবে নিজেই লিখার চেষ্টা করুন। এবং টাইটেল টা আপনার সার্ভিস সম্পর্কেই থাকতে হবে। মনে রাখবেন, টাইটেল যত বেশি আকর্ষণীয় হবে আপনার গিগ এর সেল তত বেশি হবে। গিগ রিলেটেড পিকচার দিতে ভুলবেন না। গিগ এর ডেলিভারি টাইম মিনিমাম ১ দিন এবং সরবচ্চ ২ দিন দিবেন। বায়ার অল্প সময়
৩। গিগ ভিডিও আপনার গিগ এর জন্য খুবই সুন্দর একটি ভিডিও তৈরি করুন। ফাইভার এ গিগ ভিডিও এর জন্য ২২০% সেল বেশি হয়ে থাকে। মনে রাখবেন, ভিডিও তে আপনার সার্ভিস সম্পর্কে স্পষ্ট ধারনা থাকা চাই। ফাইভার এ ভিডিও তৈরির অনেক সফটওয়্যার পাবেন অনলাইনে। আমি নিজে camtasia ব্যবহার করি।
Important: গিগ এর সেল বাড়ানোর জন্য শেয়ার করুন নিয়মিত। আর একটা বিষয় না বললেই নয়, নিয়মিত buyer request পাঠান। প্রতিদিন বুঝেশুনে ১০ টি করে বায়ার রিকুয়েস্ট পাঠান, আগামি ৫ দিনের মধ্যেই সেল পাবেন ইনশাল্লাহ।বায়ার রিকুয়েস্ট যত ভাল ভাবে পাঠাবেন তত বেশি সেল পাবেন।

No comments :

Post a Comment